Breaking News :

রাজ্য

হারিয়ে যাওয়া ব্যাগের খোঁজে দূর্ঘটনাস্থলে আহত যাত্রী

জলপাইগুড়ি, ১৭ জানুয়ারিঃ অভিশপ্ত এই ট্রেন দুর্ঘটনার কথা জীবনেও ভুলবো না বললেন কোচবিহার জেলার ঘোকসাডাঙ্গা নিবাসী সমীর হোসেন। বৃহস্পতিবার ময়নাগুড়ির দক্ষিণ মৌয়ামারী এলাকায় যে ট্রেন দুর্ঘটনা হয়েছিল সে ট্রেনে নিয়েছিলেন তিনি। তিনি তার বুদ্ধির জোরে বেঁচে ফিরেছেন মৃত্যুর হাত থেকে বলে জানান তিনি। তিনি জানান, চিকিৎসা করিয়ে পাটনা থেকে বিকানের গৌহাটি এক্সপ্রসে কোচবিহার ফিরছিলেন। সেখান থেকে ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন তিনি। তিনি বলেন, একটি কামরার মধ্যে তিনি আটকে পড়েন। ট্রেনের লোহার যন্ত্রাংশ তার বুকে ও পায়ে আটকে যায়। উদ্ধারকারীদের জন্য লোকেরা তার কাছে এলেও তাকে উদ্ধার করতে পারেনি। লোকজনরা বলেছিল ধৈর্য ধরতে জ্ঞান না হারাতে। তিনি বারবার হাতে থাকা মোবাইলের টর্চ লাইট জ্বালিয়ে রেখেছিলেন। এই অবস্থায় প্রায় সাড়ে তিন ঘন্টা তিনি ট্রেনের ভেতরে আটকে ছিলেন। এরপরে গ্যাস কাটার দিয়ে যন্ত্রাংশ কেটে তাকে বের করা হয়। এরপর তাকে জলপাইগুড়ি হাসপাতালে পাঠানো হয়। সোমবারে জলপাইগুড়ি হাসপাতাল থেকে তিনি ঘটনাস্থলে এসেছেন তার ব্যাগের খোঁজ করতে। দুর্ঘটনার কথা মনে পড়লে এখনো গা শিউরে উঠছে বলে তিনি জানান।

বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু এক মহিলার Read More..

ছেলের জেদের কাছে হার মেনে স্ত্রী পুত্রের সাথে দেখা করতে শৈল শহরে সইফ আলী খান। মা করিনাকে কাছে পেয়ে খুশি তৈমুর Read More..

নিজাম প্যালেসের উদ্দেশ্যে পরেশ অধিকারী, বাগডোগরা বিমানবন্দর থেকে একা রওনা দিলেন শিক্ষা প্রতিমন্ত্রী Read More..

বেপাত্তা পরেশ অধিকারীর শেষ সুযোগ। সাড়ে তিনটের মধ্যে হাজিরা দিতে হবে সিবিআই দফতরে। আদেশ না মানলে কড়া পদক্ষেপের ইঙ্গিত আদালতের। Read More..

মাছ ধরার জালে ধরা পড়ল অজগর সাপ Read More..

বেহাল রাস্তা সংস্কারের দাবি তৃণমূল কাউন্সিলারের, ক্ষোভ বাড়ছে পৌরসভার... Read More..

ব্রীজ ও রাস্তার দাবীতে অবরোধ তপন বালুরঘাট রাজ্য সড়ক Read More..

আগামী শিক্ষা বর্ষ থেকে মালদা মেডিক্যাল কলেজে চালু হচ্ছে ডাক্তারির নতুন... Read More..

বাজার কমিটির বিরুদ্ধে ব্যবসায়ীর দোকান দখলের অভিযোগ। দোকান ফিরে পেতে... Read More..

ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম তুলল প্রত্যন্ত গ্রামের আড়াই বছরের শিশুকন্যা।... Read More..