Breaking News :

রাজ্য

ধর্ষনকারীদের গ্রেপ্তারের দাবীতে পুলিশ জনতা সংঘর্ষ কোচবিহারে। চলল পুলিশের লাঠিচার্জ, ফাটলো কাঁদানে গ্যাস

কোচবিহার, ১৭ জানুয়ারিঃ রাতের অন্ধকারে পরিচারিকাকে ধর্ষনের চেষ্টা। বাঁধা দিতে গিয়ে মহিলাকে প্রানে মারার চেষ্টা। ঘটনার প্রতিবাদে ও অভিযুক্তদের গ্রেপ্তারের দাবীতে ধুন্দুমার কান্ড কোচবিহারের ঘুঘুমারির কদমতলা এলাকা। দফায় দফায় স্থানীয়দের পথ অবরোধ। পরিস্থিতি সামাল দিতে পুলিশের লাঠিচার্জ। ছোড়া হল কয়েক রাউন্ড কাদানে গ্যাস। লাঠির আঘাতে আহত বেশ কয়েকজন আন্দোলনকারী। পরিস্থিতি যথেষ্ঠই উত্তপ্ত। ঘটনাস্থলে রয়েছে বিরাট পুলিশবাহিনী র্যা ফ।

সপ্তাহখানেক আগে পরিচারিকার কাজ সেরে বাড়ি ফিরছিলেন কোচবিহারের কোচবিহারের ঘুঘুমারি এলাকার এক মহিলা। ফেরার পথে স্থানীয় কিছু যুবক মহিলার পথ আটকে অন্ধকারে টেনে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। ধর্ষনে বাঁধা পেয়ে মহিলাকে প্রানে মারার চেষ্টা করে বলে অভিযোগ। সেই সময় যুবকদের হাতে গুরুতর জখম হন মহিলা। সেই সময় নির্যাতিতা অভিযুক্তদের মধ্যে দুজনকে চিনে ফেলে। এরপর তিনি কোনক্রমে প্রানে বেঁচে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে নিয়ে যায় কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালে। কোচবিহার কোতোয়ালি থানায় অচীন বর্মণ ও গনেশ পাল সহ অন্যান্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। ঘটনার পর ৭ দিন অতিবাহিত হলেও অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়ায় সোমবার পথ অবরোধে সামিল হয় স্থানীয় বাসিন্দারা। এদিন তারা অভিযুক্তদের গ্রেপ্তারের দাবীতে হাতে প্ল্যাকার্ড নিয়ে পথ অবরোধ করে কোচবিহারের ১ নং ব্লকের কদমতলা এলাকায়। এরপর ঘটনাস্থলে এসে পুলিশ পথ অবরোধ তোলার চেষ্টা করলে পুলিশের সাথে খন্ডযুদ্ধ বেঁধে যায় অবরোধকারীদের। পুলিশকে লক্ষ করে ইট পাটকেল ছোড়া হয় বলেও অভিযোগ। এরপরই পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বিরাট পুলিশ বাহিনী ও র্যা ফ। অবরোধকারীদের হঠাতে ব্যপক লাঠিচার্জ ও কয়েক রাউন্ড কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। পুলিশের লাঠির আঘাতে আহত হয় বেশ কয়েকজন উত্তেজিত জনতা। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও এলাকা যথেষ্ট থমথমে রয়েছে। এলাকায় মোতায়েন রয়েছে পুলিশ ও র্যা ফ।

বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু এক মহিলার Read More..

ছেলের জেদের কাছে হার মেনে স্ত্রী পুত্রের সাথে দেখা করতে শৈল শহরে সইফ আলী খান। মা করিনাকে কাছে পেয়ে খুশি তৈমুর Read More..

নিজাম প্যালেসের উদ্দেশ্যে পরেশ অধিকারী, বাগডোগরা বিমানবন্দর থেকে একা রওনা দিলেন শিক্ষা প্রতিমন্ত্রী Read More..

বেপাত্তা পরেশ অধিকারীর শেষ সুযোগ। সাড়ে তিনটের মধ্যে হাজিরা দিতে হবে সিবিআই দফতরে। আদেশ না মানলে কড়া পদক্ষেপের ইঙ্গিত আদালতের। Read More..

মাছ ধরার জালে ধরা পড়ল অজগর সাপ Read More..

বেহাল রাস্তা সংস্কারের দাবি তৃণমূল কাউন্সিলারের, ক্ষোভ বাড়ছে পৌরসভার... Read More..

ব্রীজ ও রাস্তার দাবীতে অবরোধ তপন বালুরঘাট রাজ্য সড়ক Read More..

আগামী শিক্ষা বর্ষ থেকে মালদা মেডিক্যাল কলেজে চালু হচ্ছে ডাক্তারির নতুন... Read More..

বাজার কমিটির বিরুদ্ধে ব্যবসায়ীর দোকান দখলের অভিযোগ। দোকান ফিরে পেতে... Read More..

ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম তুলল প্রত্যন্ত গ্রামের আড়াই বছরের শিশুকন্যা।... Read More..