Breaking News :

উত্তরবঙ্গ

একমাত্র মেয়ের পরলৌকিক ক্রিয়ায় উপস্থিত থাকতে পারলেন না বাবা। ময়নাগুড়ি রেল দুর্ঘটনা অন্ধকারে ঠেলে দিল কোচবিহারের ৫ পরিবারকে।

কোচবিহার, ১৪ জানুয়ারিঃ একমাত্র মেয়ের মৃত্যুর পর পরলৌকিক ক্রিয়ায় আর সশরীরে উপস্থিত থাকতে পারলেন না বাবা। অপারেশনের জন্য টাকা জোগাড় করেও হলোনা অপারেশন। ঠাই হলো লাশকাটা ঘরে। অপরদিকে, নিজের আড়াই মাসের কন্যা সন্তানের মুখ দেখা হলো না বাবার। এমনই সব হৃদয় বিদারক ঘটনার সাক্ষী হয়ে রইল, অভিশপ্ত বিকানের গুয়াহাটি এক্সপ্রেস। বৃহস্পতিবার ময়নাগুড়ি ট্রেন দুর্ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৯। এর মধ্যে ৫ জনই কোচবিহারের বাসিন্দা।

ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস দুর্ঘটনাগ্রস্থ হওয়ায়, বাড়ি থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে এসে দুমড়ে-মুচড়ে গেল সুভাষ বাবুর কামরা। বাড়ি নয় সুভাষ বাবুর ঠাই হলো জলপাইগুড়ি সদর হাসপাতালের মর্গে। একই পরিণতি হলো আরও এক অসহায় পিতার। মাত্র ১ সপ্তাহ আগে একমাত্র আড়াই বছরের কন্যাকে হারিয়ে অভিশপ্ত এই ট্রেনেই বাড়ি ফিরছিলেন কোচবিহার দু'নম্বর ব্লক লতাপাতা গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা রঞ্জিত বর্মন। উদ্দেশ্য ছিল বাড়ি ফিরে মেয়ের পরলৌকিক ক্রিয়া সম্পন্ন করবেন তিনি। কিন্তু ভাগ্যের পরিহাস তাকে নিয়ে চলে গেলো না ফেরার দেশে।

অন্যদিকে, বাড়ি ফিরে দেখা হল না নিজের সদ্যজাত কন্যা সন্তানকে। তার আগেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল সদ্যজাত কন্যার পিতার। এমনই নির্মম ঘটনার সাক্ষী থাকল কোচবিহারের দেওয়ানবশ গ্রাম। মৃত চিরঞ্জিত বর্মন কোচবিহার ১ নম্বর ব্লকের চান্দামারীর বাসিন্দা। ভিন রাজ্যে গিয়েছিলেন নিজের চিকিৎসার অর্থ সংগ্রহ করতে। অর্থ সংগ্রহ হলো কিন্তু চিকিৎসা, পেটের পাথর অপারেশন না হলেও, সরকারি নিয়ম অনুযায়ী অপারেশন হলো লাশকাটা ঘরে। মৃত্যু হল কোচবিহারের আরও দুই বাসিন্দা পাতলা খাওয়ার মঙ্গল ওরাও কাল পানির বাসিন্দা সাম্রাট কর্জীর।

বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু এক মহিলার Read More..

ছেলের জেদের কাছে হার মেনে স্ত্রী পুত্রের সাথে দেখা করতে শৈল শহরে সইফ আলী খান। মা করিনাকে কাছে পেয়ে খুশি তৈমুর Read More..

নিজাম প্যালেসের উদ্দেশ্যে পরেশ অধিকারী, বাগডোগরা বিমানবন্দর থেকে একা রওনা দিলেন শিক্ষা প্রতিমন্ত্রী Read More..

বেপাত্তা পরেশ অধিকারীর শেষ সুযোগ। সাড়ে তিনটের মধ্যে হাজিরা দিতে হবে সিবিআই দফতরে। আদেশ না মানলে কড়া পদক্ষেপের ইঙ্গিত আদালতের। Read More..

মাছ ধরার জালে ধরা পড়ল অজগর সাপ Read More..

বেহাল রাস্তা সংস্কারের দাবি তৃণমূল কাউন্সিলারের, ক্ষোভ বাড়ছে পৌরসভার... Read More..

ব্রীজ ও রাস্তার দাবীতে অবরোধ তপন বালুরঘাট রাজ্য সড়ক Read More..

আগামী শিক্ষা বর্ষ থেকে মালদা মেডিক্যাল কলেজে চালু হচ্ছে ডাক্তারির নতুন... Read More..

বাজার কমিটির বিরুদ্ধে ব্যবসায়ীর দোকান দখলের অভিযোগ। দোকান ফিরে পেতে... Read More..

ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম তুলল প্রত্যন্ত গ্রামের আড়াই বছরের শিশুকন্যা।... Read More..