Breaking News :

উত্তরবঙ্গ

পিকনিকের আসরকে কেন্দ্র করে বচসা, মৃত্যু হল এক ব্যাক্তির

মালদা ১৪ জানুয়ারিঃ পিকনিকের আসরকে কেন্দ্র করে গণ্ডগোল। মৃত্যু হল এক জনের। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার নিত্যানন্দপুর এলাকায়। স্থানীয় সুত্রে জানা গেছে, বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে সরকারি ছুটি থাকায় মালদার সাহাপুর এলাকা থেকে একদল ছেলে মেয়ে পিকনিক করতে আসে নিত্যানন্দপুর এলাকার বেসরকারি পার্কে। সুকুমার মণ্ডল নামে এক ব্যাক্তি ও তার তিন বন্ধু ওই এলাকায় গিয়েছিলেন কোন কাজের জন্য। কাজ সেরে ফেরার পথে পিকনিকের দলের এক যুবতিকে কে কারা অশালীন মন্তব্য করলে সেই দোষ এসে পরে সুকুমারের ওপর। শুরু হয় সুকুমার ও তার বন্ধুদের সাথে পিকনিকের দলের তুমুল বচসা। বেধড়ক মারধোর করা হয় সুকুমারকে। কিছুক্ষণ ডুবিয়ে রাখা হয় পার্শ্ববর্তী পুকুরে।স্থায়ীন ব্যাক্তিরা তাকে উদ্ধার করে নিয়ে যায় মালদা মেডিক্যাল কলেজে। সেখানেই রাতে প্রাণ হারায় সুকুমার।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুকুমার মন্ডলের বয়স ৩৮ । পেশায় তিনি ছিলেন ট্রাক্টর চালক। পরিবারের রয়েছে স্ত্রী ও তিন নাবালিকা কন্যাসন্তান। মৃতের স্ত্রী তিন জনের বিরুদ্ধে পুরাতন মালদা থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ তিন অভিযুক্তকেই আটক করেছে। এই ঘটনায় নিত্যানন্দপুর এলাকাজুড়ে অসন্তোষ ছড়িয়েছে। অবিলম্বে ওই বেসরকারি পার্ক বন্ধের দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

ওঝার কেরামতিতে প্রান গেল সাপে কাটা বালকের। ঘটনায় চাঞ্চল্য ধূপগুড়ির গধেয়ারকুঠিতে Read More..

বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু এক মহিলার Read More..

ছেলের জেদের কাছে হার মেনে স্ত্রী পুত্রের সাথে দেখা করতে শৈল শহরে সইফ আলী খান। মা করিনাকে কাছে পেয়ে খুশি তৈমুর Read More..

নিজাম প্যালেসের উদ্দেশ্যে পরেশ অধিকারী, বাগডোগরা বিমানবন্দর থেকে একা রওনা দিলেন শিক্ষা প্রতিমন্ত্রী Read More..

বেপাত্তা পরেশ অধিকারীর শেষ সুযোগ। সাড়ে তিনটের মধ্যে হাজিরা দিতে হবে সিবিআই দফতরে। আদেশ না মানলে কড়া পদক্ষেপের ইঙ্গিত আদালতের। Read More..

পার্থ চট্টোপাধ্যায়ের পর অনুব্রত মণ্ডল। বুকে হাত চেপে, অন্যের কাঁধে ভর... Read More..

বেহাল রাস্তা সংস্কারের দাবি তৃণমূল কাউন্সিলারের, ক্ষোভ বাড়ছে পৌরসভার... Read More..

ব্রীজ ও রাস্তার দাবীতে অবরোধ তপন বালুরঘাট রাজ্য সড়ক Read More..

আগামী শিক্ষা বর্ষ থেকে মালদা মেডিক্যাল কলেজে চালু হচ্ছে ডাক্তারির নতুন... Read More..

বাজার কমিটির বিরুদ্ধে ব্যবসায়ীর দোকান দখলের অভিযোগ। দোকান ফিরে পেতে... Read More..