উত্তরবঙ্গ

ডাম্পার দোকানে ঢুকে শিলিগুড়িতে মৃত্যু চারজনের। আহত ছয়। অবরোধ বিক্ষোভের জেরে উত্তপ্ত এলাকা।

শিলিগুড়ি, ২৫ নভেম্বরঃ মর্মান্তিক পথ দুর্ঘটনায় শিলিগুড়িতে মৃত্যু হল চারজনের। আহত ছয়জন। বৃহস্পতিবার রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ডাবগ্রাম ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ইস্টার্ণ বাইস পাস সংলগ্ন জলেশ্বরী মোর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে একটি বোল্ডার বোঝাই ডাম্পার আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাজ্য সড়কের পাশে থাকা একটি দোকানের ভেতরে ঢুকে যায়। ডাম্পারের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজনের। মৃতরা হল রঞ্জন সিংহ (৪৫), নরেশ সরকার (৫০) ও জয়দীপ মোদক। মৃত আর এক ব্যক্তিকে বৃহস্পতিবার রাত পর্যন্ত শনাক্ত করা যায়নি। মৃতরা প্রত্যেকেই আশিঘরের বাসিন্দা বলে জানা গিয়েছে। পাশাপাশি, ঘটনায় আহত হয়েছেন মিঠু রায়, গীতা লিম্বু, রাজা দত্ত, কমল সরকার ও গাড়ির চালক ফলি রায়।

ঘটনার পরই ক্ষুব্ধ এলাকাবাসীরা রাজ্য সড়ক অবরোধ করে ব্যাপক বিক্ষোভ দেখায়। উদ্ধার কাজে নামানো হয় বিপর্যয় মোকাবিলা দল এবং দমকলবাহিনীকে। স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের জেরে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের বিশাল পুলিশবাহিনী। গুরুতর আহত অবস্থায় জখমদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

অন্যদিকে, দুর্ঘটনার খবর পেয়ে শিলিগুড়ি জেলা হাসপাতালে পৌঁছন শিলিগুড়ি পৌরনিগমের প্রশাসক বোর্ডের সদস্য রঞ্জন সরকার এবং জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায়। আহত ও নিহতদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন পুরনিগম প্রশাসক বোর্ডের সদস্য রঞ্জন সরকার। অপরদিকে, কিভাবে এই ঘটনা ঘটলো তার জন্য পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছেন জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায়।

ডাম্পার দোকানে ঢুকে শিলিগুড়িতে মৃত্যু চারজনের। আহত ছয়। অবরোধ বিক্ষোভের... Read More..