উত্তরবঙ্গ

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত।

মালদা, ২৬ সেপ্টেম্বরঃ আবারও ধর্ষণের ঘটনা ঘটলো মালদায়। এবার মুক ও বধির ২৫ বছরের এক যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা করলো ধর্ষক। বরাত জোড়ে বেঁচে যান ওই যুবতী। অভিযুক্ত যুবককে গ্রেফতারের জন্য তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানা এলাকায়। গুরুতর অসুস্থ যুবতীকে মানিকচক গ্রামীন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

যুবতীর পরিবারের সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মত শনিবার জমিতে চাষের কাজের জন্য গিয়েছিল সে। কিন্তু নির্দিষ্ট সময়ে ওই যুবতী বাড়ি না ফেরায়, সন্ধ্যার পর পরিবারের লোকেরা তার খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পরও ওই যুবতীর কোন খোঁজ পাওয়া যায় নি। রাত আটটা নাগাদ অর্ধনগ্ন অবস্থায় বাড়িতে ফেরেন মুক ও বধির ওই যুবতী। প্রশ্ন করতেই ইশারায় ঘটনার বিবরণ দেন। এরপর মানিকচক থানাতে লিখিত অভিযোগ জানানো হয় যুবতীর পরিবারের পক্ষ থেকে। মানিকচকের নুরপুর গ্রামের মজিফুল শেখ নামে এক যুবকের বিরুদ্ধে মুক ও বধির ওই যুবতীকে ধর্ষণের পর খুনের চেষ্টার অভিযোগ দায়ের করে পুলিশ।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, যুবতীকে ধর্ষণ করে তাকে বেধড়ক মারধোর করা হয়। প্রমাণ লোপাটের জন্য খুন করার চেষ্টা করা হয়। ওই যুবতী অচৈতন্য হয়ে পড়লে, অভিযুক্ত যুবক তাকে মৃত মনে করে, ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পলাতক অভিযুক্তের খোঁজে তশ্লাশি শুরু করেছে পুলিশ।