উত্তরবঙ্গ

আমির খান প্রযোজিত লাল সিং চাড্ডা ছবিতে অভিনয় করতে চলেছেন গরুবাথানের সোনম রিকা তামাং।

গরুবাথান, কালিম্পং, ২৩ সেপ্টেম্বরঃ বারবার জাতীয় এবং আন্তর্জাতিক আঙিনায় স্বীকৃতি লাভ করেছেন ডুয়ার্স এবং পাহাড়ের প্রতিভারা। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন বিভিন্ন সম্মান। এবার আরও একবার ডুয়ার্সের সম্মান জাতীয় আঙিনায় বৃদ্ধি করতে চলেছেন সোনম রিকা তামাং। বলিউডের বিখ্যাত অভিনেতা আমির খান প্রযোজিত লাল সিং চাড্ডা ছবিতে অভিনয় করতে চলেছেন রাজেন তামাং এবং রমলা তামাং-এর মেয়ে সোনম রিকা।

গরুবাথানের ছোট্ট জনপদ আহলে বস্তির বাসিন্দা সোনম, লাল সিং চাড্ডা চলচ্চিত্রের একটি ছোট্ট চরিত্রে অভিনয় করার সুযোগ পেলেও, পাহাড় এবং জঙ্গল ঘেরা ডুয়ার্সের মানুষের কাছে তা অনেক বড় প্রাপ্তি। তার এই সম্মানকে স্বীকৃতি দিতে ভিশন গরুবাথানের সদস্যদের পাশাপাশি, গরুবাথানের বিশিষ্ট মানুষেরা সোনম রিকা তামাং-কে খাদা পড়িয়ে সংবর্ধনা দেন। সনম থাপা, সঞ্জয় শর্মা, আগম রায় ছাড়াও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সমাজকর্মী মহেশ্বর প্রধান জানান, সোনম রিকা তামাং গরুবাথন সহ সমগ্র পাহাড়ের সম্মান বৃদ্ধি করেছেন। সমগ্র গরুবাথানবাসী এই খবরে খুশি। স্বীকৃতি প্রদানের পাশপাশি, সোনমের মনোবল বাড়ানোর জন্য তাকে সম্মানিত করা হয়েছে বলে জানান তিনি।

অন্যদিকে, সংবর্ধনায় অভিভূত সোনম রিকা তামাং বলেন, ছোটবেলা থেকে চলচ্চিত্রে কাজ করার স্বপ্ন ছিল তার। বলিউডের বিখ্যাত অভিনেতা আমির খান প্রযোজিত লাল সিং চাড্ডা ছবিতে অভিনয় করার মধ্যে দিয়ে তার এই স্বপ্ন পূরণ হতে চলেছে।