উত্তরবঙ্গ

জলপাইগুড়িতে ফের করোনায় আক্রান্ত শিশু। জলপাইগুড়িতে করোনায় আক্রান্ত শিশুর সংখ্যা বেড়ে দাঁড়ালো তিন-এ।

জলপাইগুড়ি, ২৩ সেপ্টেম্বরঃ ফের করোনায় আক্রান্ত শিশু। বুধবার নতুন করে শিশুদের শরীরে করোনায় আক্রান্তের খবর মিলেছে জলপাইগুড়িতে। করোনায় আক্রান্ত শিশুকে রাখা হয়েছে জলপাইগুড়ির সারি হাসপাতালে। এই নিয়ে জলপাইগুড়িতে গত কয়েকদিনে ৩ জন শিশুর শরীরে করোনা সংক্রমনের খবর মিলেছে।

বুধবার জলপাইগুড়িতে ফের এক ৩ বছর বয়সি এক শিশুর শরীরে মিলল করোনা সংক্রমণ। জ্বর শ্বাসকষ্ট নিতে জলপাইগুড়ি জেলা হাসপাতালে চিকিৎসার জন্য আসলে সেখানে কোভিড টেস্ট হলে শিশুর শরীরে করোনা সংক্রমণ ধরা পরে। এরপরই বুধবার রাতেই শিশুকে পাঠানো হয় সারি হাসপাতালে। বর্তমানে শিশুর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে। এই নিয়ে গত কয়েকদিনে জলপাইগুড়িতে ৩ জন শিশু করোনায় সংক্রামিত হয়েছে। জলপাইগুড়ি রোগী কল্যান সমিতির চেয়ারম্যান বিজয় চন্দ্র বর্মণ বলেন, বুধবার রাতে জলপাইগুড়ি হাসপাতালের ৩ শিশুর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদের রেফার করা হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে। এদের প্রত্যেকেরই শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে।

বুধবার রাত বারোটা পর্যন্ত জলপাইগুড়ি শিশু বিভাগে ভর্তি রয়েছে মোট ১০৭ জন শিশু। গতকাল রাত পর্যন্ত নতুন করে ভর্তি হয়েছিল ২৪ জন শিশু। ছুটি হয়েছে ৬ জনের। বৃহস্পতিবার সকাল থেকেই জলপাইগুড়ি সদর হাসপাতালের ওপিডিতে ভিড় লক্ষ্য করা গেছে জ্বরে আক্রান্ত শিশুদের।