উত্তরবঙ্গ

বিজপির বিরুদ্ধে অনাস্থা আটকানোর মাশুল। মাথা কেটে নেওয়ার হুমকি, ঘরছাড়া বিজেপি সংখ্যালঘু মোর্চা সম্পাদক।

মালদা, ২১ সেপ্টেম্বরঃ বিজেপি নেতার বাড়িতে হামলা। গ্রামছাড়া করে দেওয়া হয়েছে ওই বিজেপি নেতাকে। গ্রামে ফিরলে তার মাথা কেটে তার বাবার হাতে তুলে দেওয়া হবে। মোবাইল ফোনে হুমকি বিজেপি নেতাকে। সেই কথোপকথন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। আতঙ্কে গ্রামে ফিরতে পারছেন না বিজেপি নেতা। কখনো মালদা শহর, কখনো বা অন্য জায়গায় আশ্রয় নিয়েছেন ওই বিজেপি নেতা। অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে। অন্যদিকে, সমস্ত অভিযোগ অস্বীকার করেছে মালদা জেলা তৃণমূল নেতৃত্ব।

মানিকচকের বড় বাগান এলাকার বাসিন্দা তথা জেলা মালদা জেলা বিজেপি সংখ্যালঘু মোর্চার সম্পাদক আকাশ শেখের অভিযোগ, সম্প্রতি মানিকচক গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রধান বিউটি মন্ডল এর বিরুদ্ধে অনাস্থা নিয়ে আসেন তৃণমূল পঞ্চায়েত সদস্যা চাঁদ সুলতানা। সেই অনাস্থা আটকানোর চেষ্টা করতেই, চাঁদ সুলতানার স্বামী সহ অন্যান্য তৃণমূল দুষ্কৃতীরা তার বাড়িতে আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয় বলে অভিযোগ। এলাকার তৃণমূল নেতা আলিম শেখ, আক্তারুল শেখ সহ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারে বিজেপি সংখ্যালঘু মোর্চার সম্পাদক আকাশ শেখের বাড়িতে চড়াও হয়ে হামলা চালায় বলে অভিযোগ। সেখান থেকে প্রাণ হাতে করে কোন রকমে পালিয়ে বাঁচেন আকাশ শেখ। এরপর থেকে তাকে লাগাতার ফোনে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। বিষয়টি মানিকচক থানায় জানালেও, পুলিশ এখনও পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ।

এই বিষয়ে মালদা জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, মালদা জেলায় তালিবানি রাজ চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে, বিজেপির তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের মালদা জেলা সভাপতি আব্দুর রহিম বক্সি।