উত্তরবঙ্গ

তৃণমূল পশ্চিমবঙ্গের তালিবানিজেশন চাইছে, রাজ্যকে আফগানিস্তান করতে চাইছে। মন্তব্য নতুন বিজেপি রাজ্য সভাপতির।

মালদা, ২১ সেপ্টেম্বরঃ আমাদের নতুন স্ট্র্যাটেজি পশ্চিমবঙ্গকে রক্ষা করা। তৃণমূল পশ্চিমবঙ্গের তালিবানিজেশন চাইছে,, রাজ্যকে আফগানিস্তান করতে চাইছে। বর্তমানে সেই পশ্চিমবঙ্গকে রক্ষা করাই আমাদের লক্ষ্য, চ্যালেঞ্জ, উদ্দেশ্য এবং বিধেয়। বিজেপির রাজ্য সভাপতি হিসেবে দায়িত্বগ্রহণের পর কলকাতায় যাওয়ার আগে এভাবেই পশ্চিমবঙ্গকে আফগানিস্তানের সঙ্গে এবং তৃণমূল সরকারকে তালিবানের সঙ্গে তুলনা করলেন সুকান্ত মজুমদার।

অন্যদিকে, রাজ্য সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পরই সাফ সুধরা ভাষায় বিজেপিতে পদ্মফুল লবি ছাড়া অন্য কোন লবির কোন স্থান নেই বলেই এদিন জোর গলায় জানিয়ে দেন সুকান্ত মজুমদার। দিলীপ ঘোষকে ভারতীয় জনতা পার্টির অন্যতম রাজ্য সভাপতি হিসেবে আখ্যা দিয়ে, দিলীপ ঘোষ এবং পূর্বতন সভাপতিদের দেখানো পথেই তিনি সংগঠন চালাবেন বলেও এদিন জানান নবনিযুক্ত রাজ্য সভাপতি সুকান্ত মজুময়াদার।

বাবুল সুপ্রিয় প্রসঙ্গে তাবড় তাবড় বিজেপি নেতারা যাই বলুন না কেন, নতুন বিজেপি রাজ্য সভাপতি কিন্তু বাবুল সুপ্রিয়কে লড়াকু নেতা হিসেবেই আখ্যা দিয়েছেন। বাবুল সুপ্রিয় থাকলে লড়াইটা আরও ভালো হত, গানের সঙ্গে লড়াই হত বলে এদিন মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। অপরদিকে আসন্ন ভবানীপুর উপনির্বাচনে নন্দীগ্রামে পরাজিত মমতা বন্দ্যোপাধ্যায়কে আরও একবার পরাজয়ের স্বাদ চেখে দেখানোর জন্য বিজেপি চেষ্টা করবে বলে এদিন দাবি করেন সুকান্ত মজুমদার।