উত্তরবঙ্গ

বাবুল সুপ্রিয় প্রসঙ্গ এড়ালেন দেব। দার্জিলিং আমার লাকি প্লেস – কিসমিস ছবির শুটিং শেষে মন্তব্য তৃণমূল সাংসদের।

শিলিগুড়ি, ২০ সেপ্টেম্বরঃ বাবুল সুপ্রিয়র সঙ্গে আমার ব্যাক্তিগত খুব ভালো সম্পর্ক। বাবুল সুপ্রিয় কোন দলে থাকবেন সেটা তার ব্যক্তিগত ব্যাপার এবং দলের ব্যাপার। ৮ দিনের কিসমিস শুটিং শেষে দার্জিলিং থেকে কলকাতা ফিরে যাওয়ার পথে বাগডোগরা বিমানবন্দরে বাবুল সুপ্রিয়র বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান প্রসঙ্গ এমন ভাবেই এড়িয়ে গেলেন বাংলা ছবির সুপারস্টার তথা তৃণমূল সাংসদ দেব।

অন্যদিকে, কিসমিস ছবির শুটিং শেষে দার্জিলিং এবং শিলিগুড়ির মানুষের সহযোগিতা নিয়ে ভূয়সী প্রশংসা করলেন দেব। দেবের ভাষায় দার্জিলিং এবং শিলিগুড়ির মানুষ এতটাই পর্যটক বান্ধব এবং চলচ্চিত্রায়ণ বান্ধব যে, যেকোন সিনেমার শুটিং খুব সহজেই শেষ করা যায়। সেই সঙ্গে দার্জলিং-কে তার লাকি প্লেস হিসেবেও এদিন উল্লেখ করেন অভিনেতা দেব। আগামী নভেম্বরেও আবার দার্জিলিং-এ শুটিং করতে আসবেন বলে জানিয়েছেন দেব।

তবে, উত্তরবঙ্গে ফিল্ম সিটি নিয়ে এদিন দেবের বক্তব্য অনেকটাই হতাশাজনক। বহুদিন ধরে মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গে ফিল্ম সিটির পক্ষে সওয়াল করে আসলেও, এদিন দেব বলেন, বর্তমানে ফিল্ম সিটির থেকে কোভিড ভ্যাক্সিনেশন অনেক বেশী জরুরী। পূজার সময় দেব অভিনীত গোলন্দাজ এবং হবু চন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী রিলিজ হচ্ছে। সবাইকে ভ্যাকসিন নিয়ে হলে এসে সিনেমা দুটি দেখার আহ্বান জানিয়েছেন তিনি।