Breaking News :

উত্তরবঙ্গ

শিলিগুড়িতে ভ্যাকসিন নিয়ে চরম উত্তেজনা। রাস্তায় বসে পড়ে অবরোধ মহিলাদের।

শিলিগুড়ি, ১৪ সেপ্টেম্বরঃ শিলিগুড়িতে ভ্যাকসিন নিয়ে চরম উত্তেজনা। শিলিগুড়ি পুরনিগমের ২৪ নম্বর ওয়ার্ডের জগদীশচন্দ্র বিদ্যাপীঠে সকাল থেকে চলছিলো করোনা টিকাকরণ। স্থানীয়দের অভিযোগ, হঠাৎ কিছু বহিরাগত এসে ভ্যাকসিন কেন্দ্রে উত্তেজনা সৃষ্টি করে। ২৪ নম্বর ওয়ার্ডে টিকাকরনের প্রক্রিয়া চললেও, টিকা দেওয়ার ক্ষেত্রে বিভাজন করা হচ্ছে ওয়ার্ডের বাসিন্দাদের। এই অভিযোগকে কেন্দ্র করেই উত্তেজনার সৃষ্টি হয়। রাজনৈতিক কারণেই এই বিভাজন করা হয়েছে বলে অভিযোগ তুলে শুরু হয় চরম বিশৃঙ্খলা।

এরপর টিকা না পেয়ে ক্ষিপ্ত কিছু মানুষ ফুলেশ্বরী বাজার এলাকায় রাস্তায় বসে পড়েন। টিকার দাবিতে অবরোধে সামিল হন তারা। বিক্ষোভের খবর পেয়ে শিলিগুড়ি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। অপরদিকে তক্ষণে টিকাকরণ কেন্দ্র চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। চরম বাকবিতন্ডার কারণে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে টিকা দান কেন্দ্রেও। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে দেখে প্রাথমিক ভাবে কিছুক্ষেণের জন্য বন্ধ রাখা হয় টিকা দান প্রক্রিয়া। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে, সেখানেও পৌঁছয় শিলিগুড়ি থানার পুলিশ।

তৃণমূলের অভিযোগ, শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষের মদতেই এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তৃণমূলের পক্ষ থেকে বিকাশ সরকার অভিযোগ করে জানন, কেন্দ্র যেখানে ভ্যাক্সিনেশন দিতে ব্যর্থ সেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে টিকাকরণ চলছে। তাকে পন্ড করতে বিধায়করে নেতৃত্বে বাম ছেরে রামে যোগ দেওয়া সদস্যরা অশান্তি তৈরী করেছে। শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ আসলে শুরু হয় টিকাকরণ কর্মসূচী।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..