Breaking News :

উত্তরবঙ্গ

আইটেম ডান্সারদের সঙ্গে অশ্লীল নাচ জেলা থেকে ব্লক তৃণমূল নেতাদের। মুখ্যমন্ত্রীর প্রতিকৃতির সামনেই চললো উদ্দাম নৃত্য।

মালদা, ১৩ সেপ্টেম্বরঃ আবারও বিতর্কে তৃণমূল নেতৃত্ব। মঞ্চে উদ্দাম অশ্লীল নাচ তৃণমূল নেতাদের। জেলা ও ব্লক স্তরের বিভিন্ন নেতাদের সেই নাচ ও আচরণে ক্ষুব্ধ বিভিন্ন মহল। মুখ্যমন্ত্রীর আদলে মা দুর্গার মুর্তি, তাঁর কোলে ছিল গণেশ। দশ হাতে রাজ্যের বিভিন্ন প্রকল্প। গণেশ পূজা নিয়ে এমন মূর্তি তৈরিতে এমনিতেই বিতর্ক ছিল। এবার সেই বিতর্কে অন্য মাত্রা যোগ করলো তৃণমূল সমর্থিত মালদা জেলার হরিশ্চন্দ্রপুরের একটি ক্লাব।

মালদা জেলা তৃণমূল কংগ্রেস সম্পাদক বুলবুল খান এই ক্লাবের সম্পাদক। হরিশ্চন্দ্রপুরের বারো ডাঙ্গা এলাকার জাগরণ সংঘ এবার গণেশ পূজার আয়োজন করে। সেই পূজায় মুখ্যমন্ত্রীর আদলে মা দুর্গার মুর্তি, তাঁর কোলে গণেশ এবং দশ হাতে রাজ্যের বিভিন্ন প্রকল্প নিয়ে তৈরি হয় মূর্তি। সেই মূর্তি নিয়ে এমনিতেই বিতর্ক তৈরি হয়েছিল। এবার সেই বিতর্কে ভিন্ন মাত্রা যোগ করলো স্বল্প বসনা আইটেম ডান্সার দিয়ে বিচিত্রা অনুষ্ঠান। বিচিত্রা অনুষ্ঠানে বিচিত্র ঢঙে শুধু যে আইটেম ডান্সাররাই কোমড় দোলালেন তা নয়, সেই সঙ্গে কোমড় দোলালেন খোদ তৃণমূল জেলা সম্পাদক। একবারে জামা খুলে আইটেম ডান্সারদের সঙ্গে তাল তাল মিলিয়ে মঞ্চ কাঁপালেন তিনি। জেলা নেতৃত্বকে সঙ্গ দিতে তাঁর সঙ্গে মঞ্চে কোমড় দোলালেন ব্লক স্তরের বহু নেতা। আর এই সব কিছুই চললো, মুখ্যমন্ত্রীর গণেশ পূজার সেই প্রতিমূর্তির সামনেই। সময় নিয়ম নীতিকে উপেক্ষা করে গভীর রাত পর্যন্ত চললো তৃণমূল নেতা কর্মীদের অশালীন উদ্দাম নাচ। আর তৃণমূল নেতৃত্বের এই আচরণে ক্ষুব্ধ বিভিন্ন মহল।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..