Breaking News :

উত্তরবঙ্গ

শিহরণ জাগানো ঘটনার সাক্ষী শহর শিলিগুড়ি। দুই প্রেমিকাকে ধর্ষণের পর খুন করে দেহ লোপাটের চেষ্টা অভিযুক্তের।

শিলিগুড়ি, ১৩ সেপ্টেম্বরঃ শিহরণ জাগানো ঘটনার সাক্ষী এবার শহর শিলিগুড়ি। দুই প্রেমিকাকে ধর্ষণের পর খুন করে দেহ লোপাটের চেষ্টা অভিযুক্তের। চারমাস পর কবর থেকে এক প্রেমিকার দেহ উদ্ধার করলো পুলিশ। আর এক প্রেমিকার কম্বলে মোড়ানো অবস্থায় দেহ পরিত্যক্ত জমি থেকে উদ্ধার করে পুলিশ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ায়। ঘটনায় মূল অভিযুক্ত মহম্মদ আখতারকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার শুটকি হাটের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

৩১ আগস্ট, শিলিগুড়ি সংলগ্ন চাঁদমণির কিছুটা আগে মাটিগাড়া রেলগেট সংলগ্ন এলাকায় উদ্ধার হয় এক যুবতীর দেহ। মাসখানেক ধরে ওই যুবতী নিখোঁজ ছিল। তদন্তে নেমে মাটিগাড়া থানা ও মেডিকেল ফাঁড়ির পুলিশ মহম্মদ আখতার নামে এক যুবককে গ্রেফতার করে। তাকে জেরা করে পুলিশ জানতে পারে, একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার। সেই নিয়ে ঝামেলা হওয়ায়, মদ্য পান করিয়ে ওই যুবতীকে খুন করা হয়েছিল। এরপর তদন্তকারী পুলিশ আধিকারিকরা জেরায় আরও চাপ বাড়ালে, চার মাস আগে একইভাবে আরও এক প্রেমিকাকে খুন করে দেহ লোপাটের কথা স্বীকার করে অভিযুক্ত। অভিযুক্তের দেওয়া বয়ান অনুযায়ী সোমবার দুপুরে মাটিগাড়ার কবরস্থান থেকে আরও এক প্রেমিকার কঙ্কালসার দেহ উদ্ধার করে পুলিশ। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে পাঠিয়েছে মাটিগাড়া থানার পুলিশ। ঘটনায় দুই যুবতীর পরিবারের সদস্যদের তলব করা হয়েছে। তাদেরকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে দুই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে, তাঁদের মধ্যে একজন বিবাহিত ছিলেন। বিবাহিত ওই যুবতী মাটিগাড়ার টুম্বাজোতের বাসিন্দা। আরেক যুবতী মাটিগাড়ার চাঁদমণি এলাকার বাসিন্দা। অভিযুক্তকে পুলিশ প্রাথমিক জেরা করে জানতে পেরেছে, সে নিজেও বিবাহিত। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে। বহুদিন ধরেই মহম্মদ আখতারের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ডিসিপি (পূর্ব, জোন ১) জয় টুডু বলেন, ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। দেহ দুটি ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর ধর্ষন হয়েছে কিনা তা পরিষ্কার হবে। তবে ইতিমধ্যে অভিযুক্তকে পাঁচদিনের পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..