Breaking News :

উত্তরবঙ্গ

পরকীয়া নিয়ে সালিশী সভায় তুমুল গন্ডগোল। জামাই এবং বিয়াই-কে মেরে মাথা ফাটালেন শ্বশুর মশাই।

জলপাইগুড়ি, ১২ সেপ্টেম্বরঃ জামাই আপ্যায়ণের কথা তো অনেকই শুনেছেন। কিন্তু মেয়ের জামাইকে ডেকে নিয়ে এসে তার মাথা ফাটিয়ে দেওয়ার মত জামাই আপ্যায়ন হয়তো শোনেননি বললেই চলে। হ্যাঁ, এমনই শ্বশুর এবং জামাইয়ের মধ্যে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। তবে এই সব কিছুর কেন্দ্রেই কিন্তু রয়েছে সেই পরকীয়াই।

ঘটনার সূত্রপাত পরকীয়াকে কেন্দ্র করে। জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিমল রায়ের সঙ্গে বিয়ে হয় এলাকারই বাসিন্দা অরবিন্দ রায়ের ছেলে তাপসের। সব ঠিক ঠাকই চলছিলো। কিন্তু, গোল বাঁধে পরকীয়াকে কেন্দ্র করে। বাপের বাড়ির সঙ্গে সম্পর্যুক্ত বিপ্লব ঘোষ নামে এক ব্যক্তির সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ তোলেন তাপস রায়। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে সালিশীর জন্য জামাইকে ডেকে পাঠান শ্বশুর বিমল রায়। ডাকা হয় পরকীয়ায় অভিযুক্ত বিপ্লব নামের ওই ব্যক্তিকেও।

সালিশীর সময় বচসা চরমে উঠলে উভয় পক্ষের মধ্যে মারপিট বেঁধে যায়। সেই সময় জামাই-এর উপর শ্বশুর মশাই এবং পরকীয়া অভিযুক্ত ওই ব্যক্তি চড়াও হয়ে জামাইয়ের মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। ছেলেকে মারধরের খবর পেয়ে, তাপসের বাবা অরবিন্দ বাবু ঘটনাস্থলে গেলে মারপিটের মধ্যে পড়ে তারও মাথা ফেটে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

শ্বশুর এবং জামাইয়ের মধ্যে রক্তারক্তির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের পরিবারের পক্ষ থেকে শ্বশুর বিমল রায় এবং পরকীয়া অভিযুক্ত ব্যক্তি বিপ্লব ঘোষের বিরুদ্ধে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..