Breaking News :

উত্তরবঙ্গ

চোর সন্দেহে গণপ্রহার। মালদায় মৃত্যু পরিযায়ী শ্রমিকের।

মালদা, ১২ সেপ্টেম্বরঃ গণপ্রহারে মৃত্যু পরিযায়ী শ্রমিক এক যুবকের। চোর সন্দেহে শেকল দিয়ে হাত পা বেঁধে ওই যুবককে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ পরিবারের। তাকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে বলে দাবি করেছেন মৃত যুবকের মা সঞ্জু মণ্ডল। মালদার হরিশ্চন্দ্রপুরের মালিওর-১ গ্রাম পঞ্চায়েতের পিপুলতলা এলাকার এই ঘটনায় থমথমে হয়ে রয়েছে গোটা এলাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম প্রতাপ মণ্ডল (২৪)। বাড়ি হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের মালিওর গ্রামে। পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। রবিবার মৃত যুবকের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে পিপুলতলা এলাকায় চুরি করতে আসা এক যুবককে, হাতেনাতে ধরা হয়েছে বলে এলাকায় খবর চাউর হতেই, ছুটে আসেন প্রতিবেশীরা। দড়ি দিয়ে যুবকের দুই হাত-পা বেঁধে শুরু হয় গণপ্রহার। খবর পেয়ে ছুটে আসেন যুবকের পরিবারের সদস্যরা। মারধরের পাশাপাশি, সেই সময় যুবকের পরিবারকে ১৫ হাজার টাকা পরদিন সকালে দিতে হবে বলে লিখিয়ে নেওয়া হয়। আহত অবস্থায় প্রতাপ মন্ডল নামে ওই যুবককে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসকরা তকে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করেন। শনিবার সেখানেই তার মৃত্যু হয়।

মৃত যুবকের মা সঞ্জু মণ্ডলের দাবি, তার ছেলে চোর নয়। মাস খানেক আগে ভিন রাজ্য থেকে বাড়ি ফিরেছিল ছেলে প্রতাপ মন্ডল। কয়েকদিনের মধ্যেই তার নাগপুরে যাওয়ার কথা ছিল। প্রতাপকে তুলে নিয়ে গিয়ে খুনের অভিযোগ করেছেন তিনি। যারা ছেলেকে খুন করেছে তাদের কঠোর শাস্তির দাবি করেছেন মৃত যুবকের মা সঞ্জু মন্ডল।

অপরদিকে, হরিশ্চন্দ্রপুরের আইসি সঞ্জয়কুমার দাস বলেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যারা ওই ঘটনায় জড়িত, তাদের বিরুদ্ধে আইনমাফিক পদক্ষেপ গ্রহণ করা হবে।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..