Breaking News :

উত্তরবঙ্গ

তৃণমূল কর্মী খুনের ঘটনায়, সিবিআই-এর হাতে গ্রেফতার তিন বিজেপি কর্মী। ধৃতরা নির্দোষ, সাফাই বিজেপির।

কোচবিহার, ১২ সেপ্টেম্বরঃ তৃণমূল কর্মী সাইনুল ইসলাম খুনের ঘটনায় সিবিআই-এর হাতে ধরা পড়লো তিন বিজেপি কর্মী। কোচবিহার জেলার তুফানগঞ্জের এই তৃণমূল কর্মী খুনের ঘটনায় এখনও পর্যন্ত মোট গ্রেফতারের সংখ্যা ৫। ভোট পরবর্তী হিংসায় তৃণমূল কর্মী খুনের ঘটনায় বিজেপি কর্মী গ্রেফতার হওয়ায়, যথেষ্টই অস্বস্থিতে পড়েছে জেলা বিজেপি। যদিও বিজেপির দাবি গ্রেফতার হওয়া তিন জনই নির্দোষ।

গত ৪ মে কোচবিহার জেলার তুফানগঞ্জ বিধানসভার অন্তর্গত চিলাখানা এলাকায় নৃশংসভাবে খুন হন তৃণমূল কর্মী সাইনুল ইসলাম। ৫ তারিখ ভোরে বাড়ির পাশ থেকেই উদ্ধার হয় তার ক্ষত বিক্ষত দেহ। তৃণমূল কর্মী খুনের ঘটনায় তৃণমূল বিজেপিকে দূষলেও, বিজেপি নেতৃত্ব দাবি করেছিলেন, তৃণমূলের দলীয় কোন্দলের কারণেই প্রাণ গিয়েছে সাইনুলের।

এদিকে হাইকোর্টের নির্দেশে ভোট পরবর্তী হিংসার তদন্তভার নেয় সিবিআই। সারা রাজ্যের পাশাপাশি কোচবিহারেও তদন্ত করতে আসেন কেন্দ্রীয় তদন্তকারী দলের সদস্যরা। হাইকোর্টের নির্দেশে সিবিআই এর একটি দল গত কয়েকদিন ধরেই কোচবিহার জেলায়, ভোট-পরবর্তী হিংসার ঘটনায় মৃত রাজনৈতিক কর্মীদের মৃত্যুর তদন্ত চালিয়ে যাচ্ছে। তৃণমূল কর্মী সাইনুল ইসলামের খুনের ঘটনার তদন্তভার হাতে নিয়ে চিলাখানায় তদন্তে যান সিবিআই আধিকারিকেরা। এলাকার ৩ বিজেপি কর্মী সহ মোট ৪ জনকে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করে সিবিআই। জিজ্ঞাসাবাদের পর এই চার জনকেই সাইনুল হত্যার দায়ে গ্রেফতার করে সিবি আই। এদের মধ্যে ঈশ্বর দাস, মিহির চন্দ, গোবিন্দ দাস সক্রিয় বিজেপি কর্মী বলে জানা গিয়েছে। গত কয়েকদিন আগে এই মামলায়, দিনহাটা থেকে একজনকে গ্রেফতার করেছিল সিবিআই। এবার তুফানগঞ্জ এর চিলাখানা এলাকা থেকে আরও চারজনকে গ্রেফতার করলো সিবিআই প্রতিনিধি দল। এই হত্যাকান্ডে এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছে মোট ৫ জন।

এই ঘটনা নিয়ে কোচবিহার জেলা বিজেপি সভানেত্রী তথা তুফানগঞ্জ বিধানসভার বিধায়ক মালতি রাভা রায় বলেন, সব মৃত্যুর ঘটনাই দুর্ভাগ্যজনক। তৃণমূলের গোষ্ঠী কোন্দল-এর জেরেই মৃত্যু হয়েছিল তৃণমূল কংগ্রেস কর্মী সাইনুলের। তবে এই ঘটনায় বিজেপি কর্মীদের নাম জড়িয়ে দেওয়া হয় বলে দাবি করেন মালতি রাভা রায়। সিবিআই এর উপর বিজেপির পূর্ণ আস্থা রয়েছে এবং সঠিক সঠিক তদন্ত হলেই গ্রেফতার হওয়া ৩ সক্রিয় বিজেপি কর্মী নির্দোষ প্রমাণিত হবে বলে দাবি করেছেন তিনি।

অন্যদিকে এই বিষয় নিয়ে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস নেতা আবদুল জলিল আহমেদ বলেন, সিবিআই সঠিকভাবে কাজ করুক এটাই তারা চান।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..