Breaking News :

উত্তরবঙ্গ

কার্শিয়াং-এ ভাল্লুকের হামলা। ভাল্লুকের হানায় জখম করোনা আক্রান্ত।

কার্শিয়াং, ১১ সেপ্টেম্বরঃ লোকালয়ে চিতাবাঘের হামলা নতুন নয়, এবার লোকালয়ে এসে হামলা চালাল ভাল্লুক। এমনই ঘটনা ঘটেছে কার্শিয়াং মহকুমার মামরিং এলাকায়। ভাল্লুকের হামলায় গুরুতর জখম হন বিষ্ণু মুখিয়া নামে এক ব্যক্তি। ঘটনায় ব্যপক আতংক ছড়িয়েছে এলাকায়। পলাতক ভাল্লুকের খোজে তল্লাশি শুরু করেছে বনদপ্তরের বন্যপ্রাণ শাখা। আহত ব্যক্তি করোনা আক্রান্ত বলে জানা গেছে। তাকে চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে।

প্রকাশ্য দিবালোকে ভাল্লুকের হামলায় গুরুতর জখম হলেন এজ করোনা আক্রান্ত। জানা গিয়েছে শনিবার বেলা ১১ টা নাগাদ কার্শিয়াং এর মামরিং এলাকায় জঙ্গল ছেড়ে লোকালয়ে এসে হামলা চালায় এক পূর্ণবয়স্ক ভাল্লুক। সেই সময় বাড়ির উঠোনে বসে ছিলেন মোবাইলে কথা বলছিলেন বিষ্ণু মুখিয়া নামে এক ব্যক্তি। আচমকাই তার ওপর ঝাপিয়ে পড়ে ভাল্লুক। ভাল্লুকের সাথে কিছুক্ষণ লড়াই করার পর ভাল্লুক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অল্পের জন্য প্রানে বেচে যায় বিষ্ণু মুখিয়া। তার চিৎকার চ্যাচামেচিতে ঘটনাস্থলে ছুটে আসে প্রতিবেশীরা। তাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে নিয়ে যায় কার্শিয়াং মহকুমা হাসপাতালে। সেখানে তার RAT পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে। এরপরই তাকে চিকিৎসার জন্য পাঠানো হয় দার্জিলিং জেলা হাসপাতালে। সেখানে তার স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে। এই ঘটনা নিয়ে কার্শিয়াং মহকুমা হাসপাতালে চিকিৎসক ডঃ টি পি ডুকপা বলেন, আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হলে দেখাযায় তার শরীরের মুখ গলা সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে চিকিৎসকর পরীক্ষা-নিরীক্ষা করে দেখে তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করে দেওয়া হয়।

এদিকে ভাল্লুক হামলার খবর পেয়েই ঘটনাস্থলে পৌছায় কার্শিয়াং বনদপ্তরের কর্মীরা। ঘটনার পর থেকে ভাল্লুকটির খোজ মেলেনি। এই প্রসঙ্গে কার্শিয়াং বনবিভাগের ডিএফও হারি কৃষ্ণ বলেন, শনিবার সকালে মামরিং এলাকায় একটি ভাল্লুক ওই এলাকার এক বাসিন্দার ওপর হামলা চালায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভাল্লুকটির খোঁজে তল্লাশি শুরু করেছে। আহত ব্যক্তিকে ক্ষতিপূরনের আশ্বাস দিয়েছে বনদপ্তর। ঘটনার পর থেকে যথেষ্ট আতঙ্কের মধ্যেই রয়েছেন স্থানীয় বাসিন্দারা।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..