Breaking News :

উত্তরবঙ্গ

শিলিগুড়ির প্রতিটি কলেজে শুরু হল ছাত্রছাত্রীদের কোভিড টিকাকরণ।

শিলিগুড়ি, ৮ ই সেপ্টেম্বরঃ বুধবার থেকে শুরু হল শিলিগুড়ির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে করোনার টিকাকরন। এদিন শিলিগুড়ি কলেজ সহ শহরের অন্যান্য কলেজ গুলিতেও করা হয়েছে করোনার টিকাকরন শিবির। পুজোর পর থেকে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে প্রাথমিক ভাবে একটা সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। সেই মতোই অধিকমাত্রায় ১৮ বছরের উর্ধে ছাত্রছাত্রীদের টিকাকরন করতেই শিলিগুড়িতে শুরু হয়েছে ছাত্রছাত্রীদের টিকাকরণ। এদিন শিলিগুড়ি কলেজের টিকাকরন শিবিরের উদ্বোধন করেছেন শিলিগুড়ির পুর প্রশাসক গৌতম দেব।

সংক্রমণের হার এখন অনেকটাই কম তবে বিশেষজ্ঞদের ধারণা সাবধানতা বজায় না রাখলে খুব শীঘ্রই আছড়ে পড়তে পারে করোনার তৃতীয় ঢেউ। তাই যত তাড়াতাড়ি সম্ভব দেশের অধিকাংশ মানুষের টিকাকরনে তৎপর রয়েছে বিভিন্ন রাজ্য। পাশাপাশি সংক্রমণের প্রথম থেকেই ছাত্র-ছাত্রীদের কথা ভেবে বন্ধ রাখা হয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলো তাই যত দ্রুত সম্ভব শিক্ষার্থীদের করোনার টিকা দিয়ে শিক্ষা প্রতিষ্ঠান গুলো খোলার ব্যবস্থা করা হয় সে দিকেও নজর রাখা হচ্ছে। তেমনি বুধবার শিলিগুড়ি পৌর নিগমের উদ্যোগে শিলিগুড়ি কলেজে বিনামূল্যে করোনা টিকাকরন এর আয়োজন করা হয়। এদিন কলেজে ২৫০করে দুটি বিভাগে মোট ৫০০জন শিক্ষার্থীকে কোভিশিল্ড দেওয়া হয়েছে। করোনা টিকাকরণের জন্য এদিন কলেজ প্রাঙ্গনে লক্ষ্য করা যায় শিক্ষার্থীদের লম্বা লাইন। এদিন এই শিবিরের উদ্বোধন করেন শিলিগুড়ি পৌর নিগমের প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান গৌতম দেব। শুধু শিলিগুড়ি কলেজ নয় শহরের আরো বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও আয়োজন করা হয়েছে টিকাকরন শিবির।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..