Breaking News :

উত্তরবঙ্গ

ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত দিনহাটা। পঞ্চায়েত প্রধানের বাড়িতে তীর-বোমা ছোঁড়ার অভিযোগ অপর গোষ্ঠীর বিরুদ্ধে।

কোচবিহার,৮ সেপ্টেম্বরঃ ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত হয়ে উঠলো কোচবিহার জেলার দিনহাটা ১ নম্বর ব্লকের ওকড়াবাড়ি অঞ্চল। মঙ্গলবার রাত বারোটা নাগাদ ওকড়াবাড়ি অঞ্চলের প্রধান রেণুকা খাতুন বিবির বাড়িতে ব্যাপক বোমাবাজি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয় তীর। সেই সঙ্গে বাড়িঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের অপর গোষ্ঠীর বিরুদ্ধে।

রেণুকা খাতুন বিবি তৃণমূলের সিতাই কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়ার অনুগামী। বেশ কিছুদিন ধরেই তৃণমূলের অপর গোষ্ঠী অর্থাৎ আবু আল আজাদের অনুগামীরা প্রধানের বিরুদ্ধে অনাস্থা নিয়ে সরব হন। কিন্তু, কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন দায়িত্ব নেওয়ার পর জানিয়ে দেন যে, কোন পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধেই, তার সাথে আলোচনা না করে অনাস্থা আনা যাবে না। এমত অবস্থায় রেণুকা খাতুন বিবির অভিযোগ, প্রধানের পদ থেকে সরে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করতেই তার ওপর আক্রমণ করা হয়েছে।

রেণুকা খাতুন বিবির অভিযোগ, মঙ্গলবার রাতে তিনি যখন ঘরে ঘুমিয়ে ছিলেন, সেই সময় শব্দ পেয়ে বাড়ির বাইরে এসে দেখেন, বাড়ির বাইরে একের পর এক বোমা পড়ছে। সেই সঙ্গে বাড়ি লক্ষ করে অনবরত তীর ছোড়া হয় বলেও অভিযোগ। বাড়ির দরজা এবং গেটে প্রচুর পরিমাণে তীর এসে লাগে । তার বাড়ির সামনে থেকে উদ্ধার হয় তাজা বোমা। বাড়ির সাথেই লাগানো ছিল দোকান। অভিযোগ সেই দোকানেও ব্যাপক ভাঙচুর চালানো হয়। বাড়ির সামনে থাকা বেশ কিছু জিনিস ভাঙচুর করে বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি। তার বিরুদ্ধে যারা অনাস্থা এনেছে, তারাই এই কাজের সাথে যুক্ত বলে অভিযোগ রেণুকা খাতুন বিবির। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। দিনহাটা থানার আইসির নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনীও পৌঁছয় ওকড়াবাড়িতে।

দিনহাটা ১ নম্বর ব্লকের সাধারণ সম্পাদক আবু আল আজাদের সাথে দীর্ঘদিন ধরেই লড়াই চলছে সিতাই কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়ার। মঙ্গলবার রাতের এই ঘটনার পর স্বভাবতই, এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। এই ঘটনায় আরও একবার প্রকাশ্যে চলে এসেছে কোচবিহার জেলায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..