Breaking News :

উত্তরবঙ্গ

স্নান করতে নেমে তলিয়ে গেল সপ্তম শ্রেণীর ছাত্র। প্রশাসনিক উদাসীনতার কারণে দুর্ঘটনা বলে অভিযোগ স্থানীয়দের।

মালদা, ৭ সেপ্টেম্বরঃ স্নান করতে নেমে তলিয়ে গেল সপ্তম শ্রেণীর ছাত্র। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের নুরপুর ব্যারেজ সংলগ্ন কালিন্দী নদীতে। মৃত ছাত্রের নাম তৌহিদ আলি। নুরপুর হাই স্কুলের সপ্তম শ্রেণীতে পাঠরত ছিল তৌহিদ। মৃতের বাড়ি নুরপুর ফকিরটোলায় বলে জানা গিয়েছে।

আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ দুই বন্ধুর সাথে নুরপুর ব্যারেজ ঘাটে স্নান করতে যায় তৌহিদ। কিন্তু স্নান করে আর বাড়ি ফেরা হলো না তার। ব্যারেজের জলের তোরে তলিয়ে যায় তৌহিদ। স্থানীয়রা তাকে উদ্ধার করতে চেষ্টা করলেও, উদ্ধারে ব্যর্থ হয়। ঘটনার খবর পেয়ে মানিকচক ও রতুয়া দুই থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়দের সহায়তায় জোর তল্লাশি চললেও, বিকেল পর্যন্ত উদ্ধার করা যায়নি তৌহিদকে।

সমস্ত ঘটনার জন্য স্থানীয়রা দায়ী করছেন ব্যারেজের নিরাপত্তায় নিযুক্ত সিআইএসএফ জওয়ানদের। এলাকার বাসিন্দাদের অভিযোগ, প্রশাসনিক নির্দেশ অনুসারে, ভরা বর্ষায় ব্যারেজ সংলগ্ন নদীতে স্নান করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকলেও, সে বিষয়টি দেখা হচ্ছে না। শুধুমাত্র প্রশাসনিক উদাসীনতায় প্রতিবছর এই ধরণের ঘটনা ঘটে চলেছে বলে জানিয়েছেন এলাকার বাসিন্দারা।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..