Breaking News :

উত্তরবঙ্গ

তৃণমূল নেতার গাড়ি থেকে উদ্ধার প্রচুর আগ্নেয়াস্ত্র ও হাঁসুয়া। গোষ্ঠীদ্বন্দে জেরবার মালদা তৃণমূল।

মালদা, ৭ সেপ্টেম্বরঃ এক তৃণমূল নেতার গাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র ও হাঁসুয়া। একাধিক আগ্নেয়াস্ত্র ও পঞ্চাশটি হাঁসুয়া বাজেয়াপ্ত হয়েছে ওই তৃণমূল নেতার গাড়ি থেকে। আটক করা হয়েছে তার গাড়িটিও। মালদা জেলার বৈষ্ণবনগর থানা এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই তৃণমূল নেতা কালিয়াচক ৩ নম্বর পঞ্চায়েত সমিতির আকন্দবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল সদস্যা নিরুপমা মন্ডল ঘোষের স্বামী বলে জানা গেছে। অভিযুক্ত তৃণমূল নেতার নাম তরুণ ঘোষ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ওই তৃণমূল নেতা। তবে ঘটনায় দুজনকে আটক করা হয়। পরে রঞ্জিত ঘোষ নামে পলাতক তৃণমূল নেতার এক ঘনিষ্টকে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে, পলাতক তৃণমূল নেতার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ঠিক কী কারণে ওই তৃণমূল নেতার গাড়িতে এত অস্ত্র মজুত করা ছিল, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। গাড়ির রেজিস্ট্রেশন ওই নেতার নামে থাকায়, সন্দেহের তির তার দিকেই উঠেছে। যদিও তার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন কেটে দেন। এদিকে এই ঘটনার পর ফের শাসক দলের দিকে অভিযোগের আঙুল তুলেছে প্রধান বিরোধী দল বিজেপি।

সোমবারই বিজেপির ১০ জন সদস্যর সমর্থনে, দলেরই পঞ্চায়েত সমিতির সভাপতিকে অপসারণ করে, কালিয়াচক ৩ নম্বর পঞ্চায়েত সমিতি নিজেদের দখলে আনে তৃণমূলের দুর্গেশ সরকার গোষ্ঠী। কালিয়াচক ৩ নম্বর ব্লকের বর্তমান তৃণমূল সভাপতি দুর্গেশ সরকারের নেতৃত্বে বিজেপির সদস্যরা তৃণমূলকে সমর্থন করেন। বিজেপির সঙ্গে হাত মিলিয়ে দলেরই একজন পঞ্চায়েত সমিতির সভাপতিকে অপসারণের ঘটনার নিন্দায় সরব হন বৈষ্ণবনগরের তৃণমূল বিধায়ক তথা মালদা জেলা যুব তৃণমূল সভাপতি চন্দনা সরকার। দলেরই কিছু নেতা, তৃণমূলের সঙ্গে হাত মেলানোর ঘটনার প্রতিবাদে ধিক্কার মিছিলও করেন খোদ বিধায়ক। ক্ষমতা দখলের জন্য বিজেপির হাত ধরার ঘটনায় শাসক দলের ভাবমূর্তি নষ্ট হয়। অন্যদিকে, পঞ্চায়েত সমিতির ক্ষমতা হস্তান্তরের পর, ক্ষমতাসীন দুর্গেশ সরকার ঘনিষ্ট নেতা তরুণ ঘোষের গাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হওয়ার ঘটনাকে, তৃণমূলের চরম গোষ্ঠীদ্বন্দের ফল বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..