Breaking News :

উত্তরবঙ্গ

প্রতারকদের ফাঁদে বৃদ্ধ দম্পতি। ব্যাথা নিরাময়ের নামে স্ত্রীর সোনার গহনা নিয়ে পালালো প্রতারকেরা।

জলপাইগুড়ি, ৭ সেপ্টেম্বরঃ প্রতারকদের ফাঁদে পড়ে স্ত্রীর সোনার গহনা খোয়ালেন জলপাইগুড়ি জেলার মাল ব্লকের ওয়াশাবাড়ী চা বাগানের বৃদ্ধ দম্পতি। প্রতারিত লাল বাহাদুর প্রধান (৮০) ও তার স্ত্রী রানামায়া প্রধান (৬৫) বাগানের বাজার লাইনের বাসিন্দা বলে জানা গিয়েছে।

গরীব দম্পতি অনেক দিন ধরে শরীর ব্যাথায় ভুগছিলেন। আজ সকালে তার বাড়িতে বাইক নিয়ে আসে বছর ২৫ থেকে ৩০-এর দুই যুবক। পায়ের ব্যাথা ও কোমর ব্যাথা সারিয়ে দিতে পারবে বলে দাবি করে, ওই দুই যুবক। দুই যুবকের কথায় বিশ্বাস করে ফেলেন বৃদ্ধ দম্পতি। এরপর দুই যুবক এক গ্লাস জল এনে, বৃদ্ধাকে ওই গ্লাসের জলে কানের দুল খুলে দিতে বলে। বৃদ্ধা কানের দুল খুলে ওই গ্লাসের জলে দেওয়ার পর, তাঁদের পিছনে ঘুরতে বলে দুই যুবক।

এরপর দুই যুবক বৃদ্ধার সোনার গহনা গ্লাসের মধ্যে প্যাক করা আছে বলে দাবি করে এবং আধা ঘন্টা পরে গ্লাস থেকে সোনা বের করে গ্লাসের জল সারা শরীরে লাগাতে পরামর্শ দেয়। এতেই ব্যাথা নিরাময় হবে বলে দাবি করে তারা। দুই যুবক চলে যাওয়ার ১০ মিনিট পরে কাগজ খুলে সোনার বদলে গ্লাসের মধ্যে কয়েক টুকরা পাথর খুঁজে পান ওই দম্পতি। এই ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খোয়া যাওয়া সোনার গহনার দাম ত্রিশ হাজার টাকারও বেশী বলে জানিয়েছেন ওই দম্পতি।

জলপাইগুড়ি জেলার বাগরাকোট চা বাগানে চিকিৎসার নামে এক মহিলার মঙ্গলসূত্র নিয়ে ওই দুই যুবক চম্পট দেয় বলেও অভিযোগ। লিখিত অভিযোগের ভিত্তিতে প্রতারণার বিষয়ে তদন্ত শুরু করেছে মাল থানার পুলিশ।

ভবানীপুর উপনির্বাচনের উত্তাপ বালুরঘাটে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বালুরঘাটে মহিলা তৃণমূল কংগ্রেসের দেওয়াল লিখন। Read More..

শিলিগুড়ি টাউন স্টেশন থেকে জংশন পর্যন্ত সৌন্দর্যায়ন করবে শিলিগুড়ি পুরনিগম। বিশ্ব পর্যটন দিবসে প্রস্তাব প্রাক্তন পর্যটনমন্ত্রী গৌতম দেবের। Read More..

৫০ লক্ষাধিক টাকার নেশার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে। গ্রেপ্তার তিন পাচারকারী। Read More..

খেলতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে মৃত্যু কিশোরের। শোকের ছায়া মুর্শিদাবাদের কান্দিতে। Read More..

জলদাপাড়াতে পালিত বিশ্ব পর্যটন দিবস। Read More..

রাজ্য পুলিশের কনস্টেবল নিয়োগের পরীক্ষা। মালদা এবং জলপাইগুড়িতে আটক ভুয়ো... Read More..

পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখে অধ্যাপকের গাড়ির ধাক্কায় পা ভাঙলো... Read More..

বিধানসভায় মেলেনি টিকিট। ক্ষোভে দলবল নিয়ে বিজেপি ছাড়লেন রাজ্য কমিটির সদস্য... Read More..

রবীন্দ্রনাথ ঘোষ গোষ্ঠী এবং পার্থপ্রতিম রায় গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ... Read More..

মুক ও বধির যুবতীকে ধর্ষণ করে খুনের চেষ্টা। পলাতক অভিযুক্ত। Read More..