উত্তরবঙ্গ

মেয়েকে কটুক্তির প্রতিবাদ, ইভটিজারদের হাতে আক্রান্ত অবসরপ্রাপ্ত সেনাকর্মী

জলপাইগুড়ি, ২৯ সেপ্টেম্বরঃ স্কুল ছাত্রীকে কটুক্তির প্রতিবাদ করায়, ইভটিজারদের হাতে আক্রান্ত হয়ে গুরুতর আহত হলেন ওই ছাত্রীর বাবা। আক্রান্ত ভবেশ বর্মন, অবসরপ্রাপ্ত সেনাকর্মী। এই ঘটনার কথা পুলিশকে জানানো সত্ত্বেও অভিযুক্তদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ায়, মঙ্গলবার জলপাইগুড়ি কোতয়ালি থানায় বিক্ষোভ দেখালো এক্স সার্ভিস ম্যান ওয়েলফেরার আসোসিয়েশন।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই বেশ কয়েজন যুবক অবসরপ্রাপ্ত সেনাকর্মী ভবেশ বর্মনের অষ্টম শ্রেণীতে পাঠরতা মেয়েকে উত্তক্ত করে আসিছিলো। পরিবারের সদস্যদের এই ঘটনার কথা জানায় ওই ছাত্রী। এরপর গত ২৫ শে সেপ্টেম্বর ভবেশ বাবু মেয়েকে টিউশনে নিয়ে যাওয়ার সময় কুটুক্তির প্রতিবাদ করলে, জলপাইগুড়ি শহরের দক্ষিণ পান্ডা পাড়ার চেক পোস্ট সংলগ্ন এলাকায় তাকে প্রচন্ড মারধর করা হয় বলে অভিযোগ। তার চোখ এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। আঘাত গুরুতর হওয়ায় শেষ পর্যন্ত চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়ে তাকে।

এই ঘটনায় একই পরিবারের ৪ যুবক সহ মোট ৫ জনের বিরুদ্ধে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়। কিন্তু পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের বদলে, উলটে তাদের তরফদারি করছে বলে অভিযোগ ওঠে। এরই প্রতিবাদে আজ জেলা শাসক এবং জেলা পুলিশ সুপারকে ঘটনার কথা জানানোর পাশাপাশি, জলপাইগুড়ি কোতয়ালি থানায় এসে বিক্ষোভ দেখান এক্স সার্ভিস ম্যান ওয়েলফেরার আসোসিয়েশনের সদস্যরা। এই ঘটনায় পুলিশের কঠোর হস্তক্ষেপের দাবী জানিয়েছেন তারা।

জঙ্গলমহলের পাঁচশো বছরের ঐতিহ্য বহন করছে রাজবাড়ির পুজো, রাজবাড়িতে নিয়মিত... Read More..

এবার বন্ধ ইছামতীতে এপার বাংলা-ওপার বাংলার ঐতিহ্যবাহী ভাসান Read More..

অষ্টমীর দিনে ইলিশ মাছ সহ পাঁচ রকম মাছের ভোগ দেওয়া হয় জলপাইগুড়ি রাজবাড়িতে Read More..

অষ্টমীতে ভক্তদের জন্য নিজেই 'বিরাম ভোগ' রাঁধেন চিল্কিগড়ের কনকদুর্গা Read More..

প্রথা মেনেই হচ্ছে পুজো, তবুও ভারাক্রান্ত প্রণবহীন মিরিটি Read More..