রাজ্য

এনআরসি, সিএএ, এনপিআর বিরোধীতায় শিলিগুড়ি থেকে কোলকাতা পর্যন্ত শুরু হলো অঙ্গীকার যাত্রা। ৭ ই ফেব্রুয়ারি কোলকাতার কলেজ স্কোয়ারে, এই ইস্যুতে জনসমাবেশ করবে এআইডিএসও।

এনআরসি, সিএএ, এনপিআর এর বিরোধীতায় শিলিগুড়ি থেকে কোলকাতা কলেজ স্কোয়ার পর্যন্ত অঙ্গীকার যাত্রা শুরু করলো এআইডিএসও। ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের দ্বিশত জন্মবর্ষে শিলিগুড়ি সহ পশ্চিমবঙ্গের, তিনটি জায়গা থেকে অঙ্গীকার যাত্রার কর্মসূচী নেওয়া হয়েছে। শনিবার থেকে শুরু হয়ে আগামী ৭ ই ফেব্রুয়ারি পর্যন্ত চলেব এই অঙ্গীকার যাত্রা। ৭ ই ফেব্রুয়ারি, কোলকাতার কলেজ স্কোয়ারে, অঙ্গীকার যাত্রা পৌঁছনোর পর, সেখানে এনআরসি, সিএএ, এনপিআর এর বিরোধী জনসমাবেশ করবে এআইডিএসও।

এনআরসি, সিএএ, এনপিআর এর বিরোধীতায় শিলিগুড়ি থেকে অঙ্গীকার যাত্রা শুরু করলো এআইডিএসও। শনিবার (১ ফেব্রুয়ারি), শিলিগুড়ি থেকে শুরু হলো এই অঙ্গীকার যাত্রা। আগামী ৭ ই ফেব্রুয়ারি, কোলকাতার কলেজ স্কোয়ার পৌঁছবে এই অঙ্গীকার যাত্রা। এদিন শিলিগুড়ি বাঘাযতীন পার্ক থেকে শুরু হয়ে, ভেনাস মোড় হয়ে হিলকার্ট রোড পরিক্রমা করে এই অঙ্গীকার যাত্রা। কয়েকশো এআইডিএসও কর্মী সমর্থক এই কর্মসূচীতে পায়ে পা মেলান।

ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের দ্বিশত জন্মবর্ষে শিলিগুড়ি সহ পশ্চিমবঙ্গের, তিনটি জায়গা থেকে অঙ্গীকার যাত্রার কর্মসূচী নেওয়া হয়েছে। এই অঙ্গীকার যাত্রা বীরসিংহ থেকে কোলকাতা, কার্মাটার থেকে কোলকাতা ও শিলিগুড়ি থেকে কোলকাতার কলেজ স্কোয়ার পর্যন্ত আয়োজিত হচ্ছে। ৭ তারিখ কোলকাতার কলেজ স্কোয়ারে, এনআরসি, সিএএ, এনপিআর এর বিরোধী জনসমাবেশের কর্মসূচী রয়েছে এআইডিএসও-র।